Loading

  • Contents
  • Images
  • Styles
  • Scripts

এই শীর্ষ পাঁচটি পরামর্শ দিয়ে টুইটার ফলোয়ার বাড়ান

টুইটারের বর্তমান কার্যকলাপ এবং বৃদ্ধি প্রদান করে, এটি বর্তমানে সামাজিক মিডিয়ার পরিপ্রেক্ষিতে ফেসবুকের মতোই বিশাল। একটি টুইটার অ্যাকাউন্ট তৈরি করা এবং তথ্য পোস্ট করা সহজ, কারণ এটি চলতে আপনার প্রায় 2 মিনিট সময় লাগে। আপনার ফলাফলগুলি লক্ষ্য করা শুরু করার জন্য, তবুও, অনেক সময় নেয়। চতুর অংশ একটি প্রলোভনসঙ্কুল নিম্নলিখিত নির্মাণ করা হয়.

যারা ইতিমধ্যে অ্যাকাউন্ট আছে তাদের জন্য এটি সত্যিই এখনও চ্যালেঞ্জিং। টুইটারে নতুনদের জন্য, এটি সম্পন্ন করা একটি চ্যালেঞ্জিং দিক। গুঞ্জন শব্দটি “এনগেজমেন্ট” সমস্ত লোকের কাছেই সাধারণ, কিন্তু আপনি কীভাবে এটিকে রূপান্তরিত করবেন? অনলাইনে আপনার টুইটার উপস্থিতি উন্নত করতে, এই 5 টি পরামর্শ অনুসরণ করুন।

১. ঘন ঘন টুইট এবং টুইট করুন, কিন্তু প্রতিক্রিয়ার জন্য জায়গা ছেড়ে দিন

আপনি কতটা সক্রিয় হতে পারেন বা আপনার টুইটার অ্যাকাউন্ট কতটা সক্রিয় তার উপর নির্ভর করে কেউ আপনাকে টুইটারে আবিষ্কার করার এবং আপনার অনুসরণকারী হতে পারে। আপনি যত বেশি সক্রিয় হবেন, কেউ আপনাকে আবিষ্কার করার সম্ভাবনা তত বেশি এবং এর বিপরীতে। টুইটার পাবলিক টাইমলাইন হল যেখানে আপনার টুইটগুলি উপস্থিত হয়৷ আপনি আপনার বিভিন্ন ধরণের টুইটগুলিকে উন্নত করে আরও ঘন ঘন সেখানে উপস্থিত হওয়ার সম্ভাবনা বাড়িয়ে তুলবেন।

আপনি যদি ঘন ঘন টুইট করেন এবং যোগ্য কিছু না করেন তাহলে আপনি ফলোয়ার হারানোর ঝুঁকিতে পড়তে পারেন। অত্যধিক এবং সবকিছু সম্পর্কে কথোপকথন করে, আপনি প্রতিক্রিয়া জানাতে আপনার অনুসারীদের রুম প্রত্যাখ্যান করেন। অন্যদের ইন্টারঅ্যাক্ট করার অনুমতি দেওয়ার জন্য আপনাকে অবশ্যই আপনার কথোপকথনের বিষয়গুলির মধ্যে জায়গা ছেড়ে দিতে হবে। তাই আপনাকে একবারে একটি বিষয় নিয়ে আলোচনা করার চেষ্টা করা উচিত।

২. অন্যান্য প্রোফাইল এবং তাদের উপকার

যাইহোক, আপনার কাছে টুইটার বাদ দিয়ে অন্য একটি ইন্টারনেট প্রোফাইল থাকে, তার আকার নির্বিশেষে, এটি টুইটারে স্প্রিংবোর্ড হিসাবে ব্যবহার করুন। আপনার যদি একটি ব্লগ থাকে, তাহলে আপনার যোগাযোগের পৃষ্ঠা এবং প্রোফাইল থেকে এটিকে আপনার টুইটারে লিঙ্ক করুন বা আপনার পোস্টগুলির একটিতে ঘোষণা করুন যে আপনি টুইটার ব্যবহার করছেন। আপনি টুইটার অনুসরণকারীদের কেনার বিকল্পটিও বিবেচনা করতে পারেন।

আপনি যদি Facebook-এ থাকেন, তাহলে আপনার টুইটগুলিকে আপনার Facebook অ্যাকাউন্টে দৃশ্যমান করতে আপনার হাতে থাকা অনেক সংস্থান ব্যবহার করুন। অন্যদের মধ্যে, আপনি এটি অতিথি পোস্টে বা সাক্ষাত্কারে আনতে পারেন যা আপনি করতে পারেন, বা এটি ব্যবসায়িক কার্ড বা ইমেল স্বাক্ষরে যুক্ত করতে পারেন। সাধারণত, আপনার অন্য অনলাইন বা অফলাইন অস্তিত্বের বাইরেও আপনার টুইটার পৃষ্ঠায় হাইপারলিঙ্ক।

৩. সর্বোচ্চ মান প্রদান করুন

বেশিরভাগ মানুষের কাছে, যতদূর এটি যাচ্ছে, ব্যক্তিগত স্তরে টুইট করা সত্যিই মজাদার। আপনি যদি সত্যিই আপনার টুইটার উপস্থিতি বাড়ানোর কথা বিবেচনা করেন তবে আপনাকে অবশ্যই আপনার অনুসরণকারীদের (সম্ভাব্য অনুগামীদের সহ) মূল্যের সাথে অফার করতে হবে। একটি ব্লগকে ত্বরান্বিত করার চাবিকাঠি একই। অন্য লোকেদের জীবনকে সর্বাধিক করে তোলার মাধ্যমে, আপনি আরও কী অফার করতে চান সে সম্পর্কে তাদের কৌতূহল বাড়ান।

আপনি যা টুইট করেন তা পর্যবেক্ষণ করা তাই অত্যন্ত গুরুত্বপূর্ণ। আপনি ব্যক্তিগত টুইট যোগ করতে পারেন এবং এটির সাথে নিজেকে উপভোগ করতে পারেন। যাইহোক, যদি না আপনি লোকেদের জন্য শিক্ষা, বিনোদন, তথ্য এবং খবরের মতো উপযোগী কিছু অফার না করেন, তবে তারা বেশিদিন আপনার অনুসারী হওয়ার জন্য উপযুক্ত নয়।

৪. কথা বলুন

প্রতিবার যখনই আপনি কাউকে সাড়া দেন এবং তাদের উত্তরও দেন, তখন আপনার টুইটার আইডি অন্যান্য লোকেদের ফিডে দেখা যায় এইভাবে আপনাকে অন্যান্য অনেক টুইটার ব্যবহারকারীর কাছে প্রকাশ করে। কথোপকথন পাওয়ার সর্বোত্তম পদ্ধতিটি তাদের প্রশ্ন জিজ্ঞাসা করার মতোই সহজ।

আপনার কথা বলা উচিত, বিশেষ করে এমন বিষয়গুলিতে যা অন্য লোকেদের আগ্রহী হতে পারে। এটি এই পদ্ধতির পিছনে প্রাথমিক ধারণা। প্রাথমিক প্রশ্ন জিজ্ঞাসা করা যেমন “কোন ওজন কমানোর প্রোগ্রাম আপনাকে দ্রুত চর্বি ঝরাতে দেবে?” এক জিনিস যা আপনার করা উচিত। আপনার প্রশ্নগুলি অন্য ব্যক্তির জীবনের সাথে অত্যন্ত প্রাসঙ্গিক হলে আপনার কাছে অনেক উত্তর থাকবে।

নিশ্চিত করুন যে আপনি নিজের সম্পর্কে, অন্যদের সম্পর্কে এবং আগ্রহের অন্যান্য বিষয় সম্পর্কে কথা বলার মধ্যে একটি ভাল ভারসাম্য তৈরি করেছেন। আলোচনা করার জন্য সঠিক বিষয় নির্বাচন করুন।

৫. পিক আওয়ারে টুইট করুন

আপনি যে দেশে বসবাস করছেন তার উপর নির্ভর করে, বেশিরভাগ লোকেরা যখন অনলাইনে থাকে তখন টুইট করার চেষ্টা করুন। উদাহরণস্বরূপ, আপনি যদি মার্কিন নাগরিক হন এবং আপনি বর্তমানে পূর্ব আফ্রিকায় বসবাস করছেন, আপনি বুঝতে পারবেন যে সময় অঞ্চলগুলি পরিবর্তিত হয়। সেক্ষেত্রে, পূর্ব আফ্রিকায় সকাল হলে, সম্ভবত মার্কিন যুক্তরাষ্ট্রে রাতের সময়।

যখন মার্কিন যুক্তরাষ্ট্রে সকাল হয় এবং সেইজন্য ই আফ্রিকাতে রাতের সময় হয় তখন আপনি আপনার প্রোফাইলের মধ্যে অনেক বেশি অ্যাকশন অনুভব করার সম্ভাবনা বেশি। নতুন এবং সম্ভাব্য সহ আপনার অনুগামীদের বেশির ভাগই যদি আমেরিকাতে থাকে। অতএব, নিশ্চিত করুন যে আপনার সম্ভাব্য অনুসরণকারীরা জাগ্রত হলে আপনার বেশিরভাগ টুইট করা হয়েছে। আপনি এই ঘন্টার মাধ্যমে টুইট করার মাধ্যমে কেউ আপনাকে দেখতে পাচ্ছেন এবং আপনাকে অনুসরণ করার জন্য একজন ব্যক্তি হিসাবে যুক্ত করতে পারেন।

এই অতিরিক্ত কারণ বিবেচনা করুন

আরো অনুগামী পেতে ব্যবহার করা যেতে পারে যে বিভিন্ন কৌশল আছে. অনলাইনে আপনার টুইটার অস্তিত্ব বাড়ানোর পাঁচটি ধারণা মাত্র কয়েকটি। অন্যান্য আরও পরামর্শের মধ্যে রয়েছে, কৌতূহলী প্রশ্ন জিজ্ঞাসা করুন, অনুসরণকারীদের কিনুন, সাহায্যের জন্য জিজ্ঞাসা করুন, অভ্যন্তরীণ চিৎকার-আউট, আপনার পৃষ্ঠাকে পৃথক করুন, নতুন গ্রাহকদের স্বাগত জানান, কিছু পিজাজ দিয়ে টুইট করুন, ছবি টুইট করুন, হ্যাশ ট্যাগ ব্যবহার করুন, আপনার ধারণাগুলি সত্যিকারের টুইট করুন এবং যারা নেতৃত্ব দেন তাদের অনুসরণ করুন। .

টুইটারে আপনার উপস্থিতি বাড়ানো এমন কিছু যা আপনি নিজেকে খুব বেশি চিন্তিত করবেন না। নিজে থাকুন এবং আপনার হৃদয় থেকে টুইট করুন। সংখ্যাগুলিকে আপনার কাছে ভাল হতে দেবেন না, বরং আপনার টুইটার অনুসরণকারীদের সাথে গুরুত্ব সহকারে কথা বলার জন্য প্ল্যাটফর্মটি ব্যবহার করুন এবং তারপরে বাকিগুলি খেলার জন্য ছেড়ে দিন।

অনুসরণকারীদের boost.com সেরা সাইটগুলির মধ্যে প্রমাণিত হয়েছে যা আপনাকে রি-টুইট কেনার অনুমতি দিতে পারে, এমনকি সবচেয়ে কঠিন পরিস্থিতিতেও, আপনি কীভাবে অনলাইনে আপনার টুইটার অনুসরণকারীদের উন্নতি করতে পারেন। ফলোয়ার বাড়ানোর মতো কঠিন সময়ে আপনাকে দেখতে, যেমন আগে উল্লেখ করা হয়েছে, আপনার ফলোয়ার বুস্টের মতো সাইট প্রয়োজন। এই বিষয়ে আরও তথ্যের জন্য দয়া করে তাদের সাথে যোগাযোগ করুন।